Wellcome to National Portal

পুলিশ জনগণের বন্ধু এবং আস্থার প্রতীক। সে আস্থা থেকে বাংলাদেশ পুলিশ সর্বদা রাষ্ট্রীয় সেবা নিশ্চিতকল্পে সাধারণ মানুষের পাশে প্রতিনিয়তো কাজ করে যাচ্ছে। কেন্দুয়া থানা পুলিশ জনগণের সেবার ব্রত নিয়ে কাজ করতে দৃঢ়  প্রতিজ্ঞ। সাধারণ নাগরিকের জীবন যাপনের সামাজিক নিরপত্তা নিশ্চিতকল্পে ভরসাস্থল হিসাবে প্রতিনিয়তোই থাকতে চাই। সে কারণে প্রতিনিয়ত আপনাদের সহায়তা কামনা করছি। জনাব  মোঃ এনামুল হক, পিপিএম (সেবা),কেন্দুয়া থানা।

মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
কেন্দুয়া অফিসার ইনচার্জ জনাব মোঃ এনামুল হক, পিপিএম মহোদয়ের সহায়তায় " বিকল্প বিরোধ নিষ্পত্তি "
বিস্তারিত

কেন্দুয়া থানাধীন রোয়াইলবাড়ি ইউনিয়নের আমতলা গ্রামে জনৈক এ্যাডভোকেট রফিক গং ও আব্দুর রাজ্জাক ওরফে নারু গং এর মধ্যকার দীর্ঘ্য ৩০ বছর ধরে চলে আসা বিরোধের নিষ্পত্তি করা হয়েছে।  উভয় পক্ষের মধ্যে ১২-১৫ টি  মামলা, প্রায়শই উত্তেজনা নিরলসে ওসি কেন্দুয়া, উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দের মধ্যস্থতায় আজ উপজেলা অডিটোরিয়ামে আমতলি গ্রামের ৫০০-৬০০ লোকের উপস্থিতিতে উভয় পক্ষের মধ্যে শালিসে মিমাংসা করা হয়েছে। 

উপস্থিত ছিলেন- উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, এসি ল্যান্ড, কেন্দুয়া সার্কেল,  ভাইস চেয়ারম্যান, আওয়ামী লীগের সভাপতি- সাধারণ সম্পাদক, সংশ্লিষ্ট চেয়ারম্যান সহ ০৪ জন চেয়ারম্যান সহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও স্হানীয় গন্যমান্য লোকজন। 

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
24/04/2024
আর্কাইভ তারিখ
31/01/2025